Recent in Technology

র‌্যাম্পে ২ লক্ষ কন্ডোমের পাহাড়, হেঁটে আসছেন সুন্দরী মডেলরা! কোথায় হল এমন কীর্তি?

নিজস্ব প্রতিবেদক,ঢাকা
প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২৩

পিছনে ২ লক্ষ কন্ডোমের বাক্স আর তার সামনে দিয়েই হেঁটে ইটালীয় সংস্থা ডিজ়েলের শীতকালীন পোশাকের প্রদর্শন করলেন মডেলরা। কেন এমন উদ্যোগ নিল সংস্থা?

সুরক্ষিত যৌনতা প্রচারের উদ্দেশ্যেই এই অভিনব ভাবনা?| ছবি:সংগৃহীত

ফ্যাশন শো দেখতে এসে চক্ষু চড়কগাছ দর্শকদের। না! মডেলদের পোশাক দেখে নয়, দর্শকরা অবাক হলেন অন্য এক কারণে। র‌্যাম্পের পিছনে কন্ডোমের পাহাড়। মিলাল ফ্যাশন উইকে ঘটল এমন ঘটনা। পিছনে ২ লক্ষ কন্ডোমের বাক্স আর তার সামনে দিয়েই হেঁটে ইতালীয় সংস্থা ডিজ়েলের শীতকালীন পোশাকের প্রদর্শন করলেন মডেলরা।

সুরক্ষিত যৌনতা প্রচারের উদ্দেশ্যেই এই অভিনব ভাবনা। ডিউরেক্স সংস্থার সঙ্গে যৌথ উদ্যোগে নতুন প্রজেক্টের সূচনা করবে ডিজ়েল। তাই এই উদ্যোগকে বিজ্ঞাপনের প্রচারও বললেও ভুল হবে না। ডিজ়েলের ক্রিয়েটিভ ডিরেক্টার গ্লেন মার্টেনস এই বিষয় বলেন, ‘‘ডিজ়েল সব সময় খোলামেলা চিন্তাধারায় বিশ্বাসী। এই উদ্যোগের মাধ্যমে আমরা সুরক্ষিত যৌন সম্পর্কের প্রচার করছি। মজা করুন, একে অপরকে সম্মান করুন, নিরাপদ থাকুন। আমরা আমাদের পোশাকে নকশা নিয়ে সব সময় পরীক্ষা-নিরীক্ষা করতে ভালবাসি। ডিজেলের চারটি স্তম্ভ রয়েছে ডেনিম, ইউটিলিটি, পপ এবং আর্টিসানাল। এই সবের সঙ্গে মজাদার নকশাই আমাদের এই বছরের থিম।’’

ডিউরেক্স সংস্থার সঙ্গে যৌথ উদ্যোগে নতুন প্রজেক্টের সূচনা করবে ডিজ়েল। ছবি|সংগৃহীত

ডিজ়েলের ফ্যাশন শো-তে সব সময়ই নতুন নতুন চমক থাকে। এ বছরেও পোশাকের নকশার পাশাপাশি যৌন সচেতনার বার্তা দিয়েছে ডিজ়েল।

Ad Code

Responsive Advertisement