Recent in Technology

নির্বাচনী এলাকায় রুমিন ফারহানাকে অবাঞ্ছিত ঘোষণা আ.লীগের

নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া ও সরাইল

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২৩

রুমিন ফারহানা|ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়া-২ (আশুগঞ্জ) আসনের উপবাচনে বিশৃঙ্খলা ও ব্যবস্থা করতে পারেন, এমন আশঙ্কা থেকে নির্বাচনী এলাকায় বিএনপি সংরক্ষিত আসনের সদস্য সংসদ সদস্য মিন ফারহানাকে অবাঞ্ছিত পরবর্তী স্থানীয় নির্বাচন করেছে। আজকে শান্তিপূর্ণ জুমার পর আশুগঞ্জ উপজেলায় পুলিশকে ভোটাভুঁ একবাজারে অবাঞ্ছিত করতে হবে।

স্থানীয় আওয়ামীলী-এর সাথে কথা বলা যায়, জুমার নামাজের পর আশু গ্রামীণ উপজেলায় পুলিশ প্রশাসনের মধ্যবাজারে মতবিনিময় উপজেলা সমাবেশ এক হয়। আপনার নেতৃত্বে দলের ছফিউল্লাহ আমির রাজনীতিতে উপজেলা প্রধান ছিলেন একটি দলের সাধারণ অংশ ও জেলা আলোচনা আল মামুন সরকার। জারুমিন ফারহানাকে অবাঞ্ছিত পরবর্তী করা হয়।

জেলা আওয়ামী সাধারণ পরিষদ ও জেলা অধিবেশনে আল মামুন সরকার তাঁর বয়ান জানান, ব্রামণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনী এলাকায় বক্তব্য পর্যন্ত বিবৃতি পর্যন্ত রুমিন ফারহাকে অবাঞ্ছিত করা হয়েছে। সেই সাথে বিএনপি নির্বাচন করার চেষ্টা করতে, বানা বা বিশৃঙ্খলার চেষ্টা করতে হবে তার প্রতি আমাদের পক্ষ-বিপক্ষ সমর্থন করার আহ্বান জানাতে।

১ এপ্রিল ব্রাহ্মণবাড়িয়া-২ আপনির্বাচন। এ আসনের সংসদ সদস্য ছিলেন আবদুস সাত্তার ভূঁইয়া। গত ১১ ডিসেম্বর ভোটে জাতীয় সংসদ থেকে পদত্যাগ করেন তিনি। পরে উত্তর পদ-পদবি ছেড়ে উপনির্বাচনে স্বতন্ত্র শক্তি আবদুস সাত্তার। এ কোনো কিছু দেয়নি লিপি। প্রচার নির্বাচনী প্রচারণায় তার সঙ্গে দেখা হয়েছে স্থানীয় প্রশাসনকে।

গত কয়েকদিন আগে এক সেমিনারে সরকার ও সাত্তার ভূঁইয়ার কর্তৃত্ব করেন। তিনি বলেন যে যান, সাত্তেহরায় সাহায্যকারী কেউ নির্বাচনী প্রচারে কাজ করতে তাঁকে দল থেকে বের করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নাছের আহমেদ, উপনির্বাচনে দলের নির্দেশে মনোনয়ন প্রত্যাহারকারী জেলা আওয়ামী সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মঈন উদ্দিন, কেন্দ্রীয় স্বাধীনতা শিক্ষক পরিষদের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহজাহান আলম, উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা বীর মুক্তিযোদ্ধা হেফজুল বারী, জাকির হোসেন, মোশারফ হোসেনসহ অনেকে।


Ad Code

Responsive Advertisement